Bts কি হারাম - Islamic Bangla

Bts কি?

Bts হচ্ছে কুরিয়ান একটি ব্র্যান্ড। এই পপ ব্র্যান্ড  কোরিয়ান থেকে পরিচালিত হয়। এই বিটিএস সাধারণত গান তৈরি করে এবং গান পরিচালিত করে পুরো বিশ্বে এখন জনপ্রিয়। বিশেষ করে বাংলাদেশের অনেক তরুণ-তরুণীরা বিটিএসের অনেক বড় ভক্ত। বিশেষ করে বাংলাদেশের মেয়েরা বিটিএসের এত বড় ভক্ত যে, তারা ফেসবুকে তাদের ছবি প্রোফাইলে দিয়ে থাকে।


বিটিএস সাধারণত তাদের গান এবং মিউজিক্যাল সিডি বিক্রি করে তারা অর্থ উপার্জন করে।

Bts কি হারাম?

বাংলাদেশ এবং পুরো পৃথিবীর সকল ওলামা একরাম একমত যে Bts হারাম। Bts দেশের যুবক যুবতীর ঈমান ধর্ম নষ্ট করার একটি ষড়যন্ত্র। যারা বিটিএস কে সাপোর্ট করে তারাও গুনার ভাগিদারী হবে।

আরো পড়ুন> আল্লাহর কাছে প্রিয় হওয়ার আমল!

Bts হারাম কেন?

Bts হারাম হওয়ার পিছনে অনেকগুলো কারণ রয়েছে।
  • ইসলামের ভেতর বাদ্যযন্ত্র বাজানো হারাম। এই করিয়ান ফ্রেন্ড বাদ্যযন্ত্র ব্যবহার করে মানুষকে মনোরঞ্জন করে। এর মানে তারা হারাম কাজ করছে। 
  • ইসলামে বিধিবিধানে নাচাগানা করা হারাম। এই Bts Group নেচে গেয়ে মানুষকে হারাম দিকে নিয়ে যাচ্ছে।হারাম কাজ করতে ছেলে মেয়েদের আকৃষ্ট করছে।
  • বিটিএস নবীর (সঃ) সুন্নত থেকে আমাদের দূরে সরিয়ে নিচ্ছে। তাদের নতুন নতুন পোশাক কিনতে যুব সমাজকে আকৃষ্ট করছে। এতে নবীর সুন্নত পালন করা অনেক কষ্টকর হয়ে যাচ্ছে। সব পেইন্ট এবং ছেঁড়া-ফাঁড়া কাপড় পরা ইসলাম সমর্থন করেনা।
  • Bts এর সাথে ইলুমিনাতির একটি সম্পর্ক রয়েছে। অনেক প্রগ্রামে দেখা যায় যে, তারা ইলুমিনাতির চিত্র দ্বারা প্রমোট করার চেষ্টা করেছে। ইলুমিনাতি দাজ্জাল এর চিহ্ন। ওইটাকে প্রমোট করা হারাম। Bts যা করেছে।
তাই Bts হারাম
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন